প্রিয় ডেলিভারি উদ্যোক্তা,

১ ক্লিকে ১,০০০ ডেলিভারি ম্যানেজ করুন

(এই ডেমো ভিডিওটি দেখুন)

করোনার এই মুহূর্তে প্রচুর ব্যবসায়ী অনলাইনে যুক্ত হচ্ছে। তাদের দরকার হোম - ডেলিভারি সেবা। আর এই হোম ডেলিভারি সেবার ক্ষেত্রে বেশিরভাগ মার্চেন্টই এমন ১টি প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করতে চায়, যারা সময় মতো টাকা পরিশোধ করে, হিসাব গুছিয়ে রাখে এবং ১ টি ভালো সফটওয়্যার ব্যবহার করে। মার্চেন্টরা আপনার কাছে তখনই আসবে যখন আপনার পেমেন্ট, সফটওয়্যার এবং রিপোর্টিং সহ সব কিছু গোছানো। ভালো ১টি কুরিয়ার/ডেলিভারি ম্যানেজমেন্ট সফটওয়্যার ছাড়া যা অসম্ভব।

সেজন্যই আমরা বলছি, এখনই সময়। আমাদের সফটওয়্যার নিন আর ডেলিভারি অর্ডার নেয়া শুরু করে দিন। সময় লাগবে মাত্র ১০ মিনিট।

ডেলিভারি সফটওয়্যার বুঝে নিন এক্ষুনি

২,০০০ এরও অধিক প্রতিষ্ঠান ব্যবহার করছে আমাদের অ্যাপ

জানুন কিভাবে গ্রাহকদের বিশ্বাস অর্জন করে মার্কেটে অন্যদের চেয়ে আলাদা হওয়া যায় যেন আপনার গ্রাহকই আপনাকে খুঁজে বের করে


  • (স্ক্রল করুন)

সব অনলাইন ব্যবসায়ীরাই এখন কুরিয়ার কোম্পানি খুঁজছে।

  • (স্ক্রল করুন)

মার্কেটে আপনার ব্যবসা বড় করার এখনই সবচেয়ে আদর্শ সময়

  • (স্ক্রল করুন)

সেজন্য,তাদের সমস্যাগুলো সমাধান করা জরুরি।

  • (স্ক্রল করুন)

তাদের সমস্যাগুলো হচ্ছেঃ

  • কোন গ্রাহক / মার্চেন্টই চায় না আপনাকে বারবার ফোন করে ডেলিভারির স্ট্যাটাস জানার জন্য অর্থ এবং সময়ের অপচয় করতে।

  • সঠিকভাবে Partial Delivery এর হিসাব সংরক্ষণ না করার কারনে মার্চেন্টের টাকা ফেরত দেবার ক্ষেত্রে ভুল হয়। এতে করে মার্চেন্টের আস্থা হারাচ্ছেন আপনি।

  • মার্চেন্টরা চায়, বিশ্বাস করা যায় এমন কোন ডেলিভারি পার্টনারের সঙ্গে কাজ করতে। রিটার্ন্ড (Returned) অর্ডারের ক্ষেত্রে আপনার মার্চেন্টরা আপনার রাইডারকে দোষ দিতে পারে এই বলে যে - আপনার রাইডাররা কাস্টোমারের দরজায় যায় নি। অথচ একটি ভালো রাইডার অ্যাপ থাকলে তা দিয়ে আপনি লোকেশন হিস্ট্রি দেখিয়ে আপনার মার্চেন্টকে উপযুক্ত প্রমাণ দিতে পারেন। বিশ্বাস করুন, আপনার গ্রাহক কিংবা মার্চেন্ট এতে বরং খুশিই হবে।
  • Weight charge, COD charge, Same day charge ইত্যাদি নানাবিধ হিসাব কাগজে কলমে করা আপনার Courier Business এর জন্য ক্ষতিকর। পাশাপাশি, এতে করে আপনার গ্রাহক কিংবা মার্চেন্টের আস্থা হারাচ্ছেন আপনি।

  • সব গ্রাহক কিংবা মার্চেন্টই চায় আপনি তার অর্থ সময়মত পরিশোধ করে দিন এবং তাকে সবকিছুর হিসাব ভালোভাবে রিপোর্ট আকারে বুঝিয়ে দিন।

  • আপনার যদি এমনিতে ৫ জন অপারেশন ম্যানেজার রাখা লাগতো, ১টি ভালো সফটওয়্যার থাকলে সেই জায়গায় আপনার মাত্র ১ জন অপারেশন ম্যানেজার দিয়েই হয়ে যাচ্ছে। এরকম organized এবং গোছানো প্রতিষ্ঠানের সঙ্গেই ১ জন মার্চেন্ট কাজ করতে স্বস্তি বোধ করে।

বিশেষ ১১টি ফিচারঃ যা না থাকা, আপনার কুরিয়ার ব্যবসার জন্য ক্ষতিকর

১। মার্চেন্টরা রেজিস্ট্রেশন করতে পারবে।

আপনার মার্চেন্টরা যখন দেখবে, তারা আপনার ওয়েবসাইট ভিজিট করে সেখান থেকে রেজিস্ট্রেশন করতে পারছে, তখন স্বাভাবিকভাবেই সেই গ্রাহক আপনার প্রতি ১ ধরণের আস্থা অনুভব করবে। মার্চেন্টরা তাদের ডেলিভারি অর্ডার তৈরী করতে পারবে "Order form" ফিলাপ করার মাধ্যমে। তারা চাইলে Excel ব্যবহার করে Bulk upload ও করতে পারবে।

১০ মিনিটে ডেলিভারি অ্যাপ বুঝে নিন

২। মার্চেন্ট / গ্রাহক ডেলিভারি অর্ডার করতে পারবে।

মার্চেন্ট তার প্যানেলে ঢুকে সব সময় জানতে পারবে অর্ডারের স্ট্যাটাস কি। ওই অর্ডারের জন্য মোট কত টাকা কালেক্টেড হয়েছে এবং আপনার সার্ভিস চার্জের অংশ কেটে কত টাকা আপনার গ্রাহক পাবে তিনি তাও দেখতে পারবে।ইনভয়েস বা বিল রশিদ রিপোর্ট আকারে দেখতে পারবে। পেমেন্ট স্ট্যাটাসও দেখতে পারবে

৩। গ্রাহকরা সব লেনদেন দেখতে পারবে।

এটি বেশ গুরুত্বপূর্ন ১ টি ফিচার, যা সব মার্চেন্ট বা গ্রাহকেরই প্রয়োজন। গ্রাহকদের সবসময়ই জানার দরকার হয়, তারা আপনার মাধ্যমে মোট কত টাকার ব্যবসা করেছে এবং আপনি কতো টাকা পরিশোধ করেছেন। ১ জন গ্রাহক তার ইচ্ছানুযায়ী তারিখ বসিয়ে ঐ তারিখের মধ্যে যতো লেনদেন হয়েছে তার রিপোর্ট বের করতে পারবে এবং ডাউনলোড করতে পারবে। এর মধ্যে কতটি অর্ডার ক্যান্সেল হয়েছে, কতোটি অর্ডার রিটার্ন হয়েছে তার হিসাবও দেখা যাবে।

৪। আপনিও মার্চেন্টদের হিসাব দেখতে পারবেন।

আপনি যে কোন তারিখের, কিংবা অর্ডার আইডি দিয়ে অথবা গ্রাহকের কাস্টোমার মোবাইলে নাম্বার দিয়ে অথবা Area অনুযায়ী অথবা শুধু আপনার মার্চেন্ট অনুযায়ী যেভাবে ইচ্ছা সেভাবে অর্ডারের রিপোর্ট বের করতে পারবেন।

তারপর সেখান থেকে অর্ডারের বিভিন্ন ধরণের স্ট্যাটাস আপডেট করতে পারবেন, যেমনঃ In Progress, Out for delivery, Rescheduled, Canceled, Returned, Delivered ইত্যাদি ।

৫। রাইডার ম্যানেজ করতে পারবেন

আপনার রাইডারদের যদি স্মার্টফোন থাকে, তবে এটি হতে পারে আপনার জন্য চমৎকার একটি ফিচার। রাইডারদেরকে আপনি অর্ডার assign করতে পারবেন। এতে করে রাইডারদের কাছে নোটিফিকেশন যাবে এবং তারা তাদের ডেলিভারি সম্পর্কিত সকল তথ্য দেখতে পাবে।

৬। রাইডাররা অর্ডার সম্পন্ন করতে পারবে।

রাইডাররা নিজেরা যখন নিজেদের অ্যাপের মাধ্যমে অর্ডার গ্রহণ করতে পারবে, তখন তাদের কাজের গতি দ্রুত হবে, যা আপনার ডেলিভারি ব্যবসার জন্য বিশেষ করে ফুড কিংবা অন-ডিমান্ড ডেলিভারি সেবার জন্য গুরুত্বপূর্ন।

রাইডার, পিকাপ এবং ডেলিভারির তথ্য অ্যাপে দেখতে পারবে। প্রয়োজন অনুযায়ী স্ট্যাটাস পরিবর্তন করতে পারবে। যদি অর্ডার ক্যান্সেল করতে হয়, তাহলে কেন অর্ডারটি ক্যান্সেল করা হল তা লিখতে পারবে। অর্ডার সফল হবার পরে, কত টাকা সংগ্রহ করেছে তা এন্ট্রি দিতে পারবে।

৭। রাইডারের লোকেশন এক্টিভিটি দেখতে পারবেন।

অনেক ক্ষেত্রে মার্চেন্ট/গ্রাহক আপনাকে অভিযোগ করতে পারে এই বলে যে, আপনার রাইডার মূল কাস্টোমারের বাসায় যায়ই নি। সেক্ষেত্রে এই ফিচারটি অত্যন্ত গুরুত্বপূর্ন।

৮। সার্ভিস চার্জ যোগ করতে পারবেন

এটি একটি অ্যাডভান্সড ফিচার। আপনার যখন প্রচুর অর্ডার থাকবে, তখন ম্যানুয়াল এন্ট্রি দেয়ার সময় থাকবে না এবং এতে করে ভুল হবার সম্ভাবনা বেশী থাকে। আপনার ইচ্ছামতো বিভিন্ন টাইপের সার্ভিস তৈরী করতে পারবেন এবং সেই অনুযায়ী চার্জ তৈরী করতে পারবেন। এছাড়াও প্রোডাক্টের ওজন এবং এরিয়া অনুযায়ী সার্ভিস চার্জ এবং COD চার্জ যোগ করতে পারবেন।

৯। অর্ডারের বারকোড স্ক্যানিং করতে পারবেন

এটি আরেকটি অ্যাডভান্সড এবং বেশ গুরুত্বপূর্ন ফিচার। সচরাচর রাইডারদের হাতে স্মার্টফোন না থাকলে এই পদ্ধতি খুবই প্রয়োজনীয়। রাইডারদের স্মার্টফোন না থাকলে আপনি তাকে ডেলিভারি লিস্ট প্রিন্ট করে দিতে পারেন, যেখানে বারকোড থাকবে। রাইডার, তার কাজ শেষে আপনাকে সেই কাগজ জমা দিলে আপনি বারকোড স্ক্যানিঙয়ের মাধ্যমে একই সাথে অসংখ্য অর্ডারের স্ট্যাটাস আপডেট করে নিতে পারেন।

১০। SMS অথবা Email Notification পাঠাতে পারবেন।

আপনি আপনার ইচ্ছানুযায়ী SMS এর বার্তা তৈরী করতে পারবেন এবং কোন স্ট্যাটাস আপডেটের জন্য কোন SMS যাবে তা নির্ধারণ করতে পারবেন। গ্রাহকদের কাস্টোমার এবং গ্রাহক উভয়কেই পাঠানো যাবে। একই সাথে আপনার গ্রাহকদের বিভিন্ন স্ট্যাটাস আপডেট অনুযায়ী ইমেইল পাঠাতে পারবেন।

১১। CSV, Excel দিয়ে বাল্ক ইম্পোর্ট করতে পারবেন।

অনেক গ্রাহকই আছেন যারা আপনার প্যানেলে ঢুকে এন্ট্রি করার চাইতে আপনাকে Excel Sheet ইমেইলে দিবে। সেগুলোকে লিখে লিখে কিংবা কপি পেস্ট করে এন্ট্রি দেয়া রীতিমতো অসম্ভব।

সচরাচর বিটুবি গ্রাহকদের থেকে এধরনের কার্যক্রম দেখা যায়। সেক্ষেত্রে বাল্কে Excel কিংবা CSV আপলোডই হতে পারে আপনার বন্ধু। আমাদের অ্যাপ থেকে আপনি সে কাজটিও করতে পারবেন।

ফিউচার স্টার্টাপে আমাদের আর্টিকেলটি পড়তে এই লিংকে ক্লিক করুন

এছাড়াও আমাদের প্রতিষ্ঠানের প্রযুক্তিবান্ধব কাজকর্মের জন্য আমরা পেয়েছি বেশ কিছু এওয়ার্ড

ন্যাশনাল মোবাইল অ্যাপ এওয়ার্ড ২০১৭

গ্রামীনফোন এক্সিলারেটর প্রোগ্রাম ২০১৯

স্টার্টাপ টক এওয়ার্ড

আমাদের গ্রাহকদের ভালোবাসাই নিয়ে এসেছে আমাদের এতো দূর !

"Landknock is an amazing company. Their software is the best of its kind.

Before using landknock, I had to spend so many hours doing manual tasks. Using their tech, I have realized how amazingly they solved my problem.

Their support is also great. Whenever I needed any support from them, I have got it. I definitely recommend them"


Shahadat Hossain
CEO
Karrcel Delivery

"এক কথায় অসাধারণ। চমৎকার সাপোর্ট।ল্যান্ডনকের সফটওয়্যারটি খুবই ভালো। ব্যবহার করায় এক ধরণের ভালো লাগা কাজ করে।এর আগে অনেক সফটওয়্যার ব্যবহার করেছি।

কিন্তু স্থির হয়েছি ল্যান্ডনকের সফটওয়্যার ব্যবহার করার পরে। সবসময় ছিলাম, আছি, থাকবো। "


Rafay Karim
Managing Director
Dhaka Food Delivery

মাত্র ১০ মিনিটে আমাদের কাছ থেকে ডেলিভারি সফটওয়্যার বুঝে নিন

  • আপনার নিজস্ব কোন টেকনিক্যাল টীম মেম্বারের প্রয়োজন হবে না। অর্থাৎ আমাদের সেবা গ্রহণ করলে আপনার প্রতি মাসে ৪০ - ৬০ হাজার টাকা সাশ্রয় হবে। আমরাই নিয়মিত ভিত্তিতে সফটওয়্যারটির নিরাপত্তা এবং রক্ষণাবেক্ষণ করে থাকব।
  • হিসাব করে দেখা গেছে, প্রতি ১০০ টি অর্ডারের জন্য মাসে একটি কোম্পানির ফোন খরচ হয় ২০০ টাকা। আমাদের সফটওয়্যার ব্যবহার করার কারণে প্রতি ১০০ অর্ডারে আপনার ফোন খরচ কমে তা নেমে আসবে ৫০ টাকায়। কারণ গ্রাহকদের সাথে আপনার ফোনে কথা কম বলা লাগবে। পাশাপাশি SMS এর মাধ্যমে কাস্টোমারের কাছে নোটিফিকেশন যাওয়ায় রাইডারদের ফোন কল কম করা লাগবে। সেই সাথে সময়ও আগের চেয়ে বেশী সাশ্রয় হবে।
  • একটি কোম্পানির প্রতি ১০,০০০ মাসিক অর্ডার ম্যানেজ করার জন্য ২ জন অপারেশন ম্যানেজার নিয়োগ দেয়। আমাদের সফটওয়্যার ব্যবহার করলে ১ জন অপারেশন ম্যানেজার দিয়ে প্রতি মাসে ২০,০০০ অর্ডার ম্যানেজ করা সম্ভব।কারণ বারকোড ভিত্তিক অপারেশনের কারণে আপনার সময় খরচ হবে আগের চেয়ে অর্ধেক। আর রাইডাররা অ্যাপ ব্যবহার করলে সেই সময় কমে যাবে আরও অর্ধেক।
  • আমরা আপনার তথ্যের সর্বাধিক নিরাপত্তা, ৪৮ ঘণ্টার ব্যাকআপ এবং সাইট ট্রাফিক অবাধ ও সুষ্ঠুভাবে যাতায়াত ব্যবস্থাপনা করবো।

এই পুরো সিস্টেমটির মূল্য কতো?

courier management software
  • নিজস্ব টেকনিকাল টীম দিয়ে এই সফটয়্যার তৈরী করতে আপনার খরচ হবে ১০-১৫ লক্ষ টাকা + ১ বছর সময়। আর প্রতি মাসে মেইন্টেইন করতে আপনার টেকনিকাল টীমের পিছনে খরচ করতে হবে মাসে ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা।
  • কোন সাধারণ সফটওয়্যার কোম্পানি থেকে রেডিমেড Delivery Software কিনতে আপনার খরচ হবে ১ লক্ষ থেকে ২ লক্ষ টাকা। সেক্ষেত্রে সময় লাগবে ২ মাস। এরচেয়ে বড় সমস্যা, তারা এই ব্যবসাটা ভালো বোঝে না। যার জন্য সফটওয়্যারের মান থাকে খুব খারাপ। রেডিমেড কেনার পরে সেই সফটওয়্যার ভালোভাবে মেইন্টেইন করতে আপনার প্রতি মাসে খরচ হবে ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা।

    অর্থাৎ যেই পরিমাণ খরচ হয়ে থাকে, তা আপনার জন্য বেশ ব্যয়বহুল।

* করোনার কারণে আমরা আপনাকে দিচ্ছি বিশেষ ছাড়, যা শুধুমাত্র সীমিত সময়ের জন্য!

যে কোন প্যাকেজ থেকে শুরু করুন। আপনার ব্যবসা আমাদের সাথে বড় হওয়ার সাথে সাথে বড় প্যাকেজ নিতে পারবেন।

প্যাকেজ - লাইট
৫০০ অর্ডার/মাস

৭,৯৯৯ টাকা / মাস
৩,৯৯৯ টাকা / মাস


যা যা থাকছেঃ

  • মাসিক ৫০০ অর্ডার অপশন
  • আপনার নিজস্ব ডোমেইনে মার্চেন্ট প্যানেল
  • অর্ডার ট্র্যাকিং, ইনভয়েস, Due, Paid ট্রানজেকশন রিপোর্ট
  • রাইডার অ্যাপ
  • সার্ভিস চার্জ অপশন।
  • বাল্ক আপলোড অপশন (Excel, CSV)
  • আপনার লোগো সম্বলিত মার্চেন্ট অ্যাপ
    (এন্ড্রয়েড ওয়েবভিউ অ্যাপ)
সাইন আপ করুন 

প্যাকেজ - প্লাস
১,৫০০ অর্ডার/মাস

১১,৯৯৯ টাকা / মাস
৫,৯৯৯ টাকা / মাস


যা যা থাকছেঃ

  • মাসিক ১,৫০০ অর্ডার অপশন
  • আপনার নিজস্ব ডোমেইনে মার্চেন্ট প্যানেল
  • অর্ডার ট্র্যাকিং, ইনভয়েস, Due, Paid ট্রানজেকশন রিপোর্ট
  • রাইডার অ্যাপ।
  • সার্ভিস চার্জ অপশন, COD চার্জ অপশন ও প্রোডাক্ট ওয়েট অনুযায়ী চার্জ।
  • বাল্ক আপলোড অপশন (Excel, CSV)
  • আপনার লোগো সম্বলিত মার্চেন্ট অ্যাপ
    (এন্ড্রয়েড ওয়েবভিউ অ্যাপ)

প্যাকেজ - প্রফেশনাল
৩,০০০ অর্ডার/মাস

১৯,৯৯৯ টাকা / মাস
৯,৯৯৯ টাকা / মাস


যা যা থাকছেঃ

  • মাসিক ৩,০০০ অর্ডার অপশন
  • আপনার নিজস্ব ডোমেইনে মার্চেন্ট প্যানেল
  • অর্ডার ট্র্যাকিং, ইনভয়েস, Due, Paid ট্রানজেকশন রিপোর্ট
  • রাইডার অ্যাপ।
  • সার্ভিস চার্জ অপশন, COD চার্জ অপশন ও প্রোডাক্ট ওয়েট অনুযায়ী চার্জ।
  • বাল্ক আপলোড অপশন (Excel, CSV)
  • আপনার লোগো সম্বলিত মার্চেন্ট অ্যাপ
    (এন্ড্রয়েড ওয়েবভিউ অ্যাপ)
সাইন আপ করুন

প্যাকেজ - এন্টারপ্রাইজ
৮,০০০ অর্ডার/মাস

৩৩,৯৯৯ টাকা / মাস
১৬,৯৯৯ টাকা / মাস


যা যা থাকছেঃ

  • মাসিক ৮,০০০ অর্ডার অপশন
  • আপনার নিজস্ব ডোমেইনে মার্চেন্ট প্যানেল
  • অর্ডার ট্র্যাকিং, ইনভয়েস, Due, Paid ট্রানজেকশন রিপোর্ট
  • রাইডার অ্যাপ (আপনার লোগো সহ)
  • সার্ভিস চার্জ অপশন, COD চার্জ অপশন, প্রোডাক্ট ওয়েট অনুযায়ী চার্জ ও মার্চেন্ট অনুযায়ী ভিন্ন ভিন্ন চার্জ অপশন।
  • বাল্ক আপলোড অপশন (Excel, CSV)
  • আপনার লোগো সম্বলিত মার্চেন্ট অ্যাপ (এন্ড্রয়েড ওয়েবভিউ অ্যাপ)

২,০০০ এরও অধিক প্রতিষ্ঠান ব্যবহার করছে আমাদের অ্যাপ

সচরাচর জিজ্ঞাস্য

১। আপনারা কিভাবে মাত্র ১০ মিনিটে সফটয়্যার দিবেন?

উত্তরঃ আমাদের আছে রেডি অ্যাপ। যা আসলে এরচেয়ে কম সময়ে প্রদান করা সম্ভব। আপনি সাইন আপ করলে আপনার তথ্য দিয়ে আমরা আপনার জন্য ১টি প্যানেল তৈরী করে আপনাকে সেই প্যানেলের এক্সেস পারমিশন তৈরী করে দিব যা ১০ মিনিটের কম সময়ে করা সম্ভব।

২।কিভাবে আপনাদের সেবা আমি নিতে পারি?

উত্তরঃ এখানে ক্লিক করুন অথবা নিচে দেখুন।

৩। আপনাদের প্রাইসিং দেখলাম। কিন্তু আমি চাচ্ছিলাম ১ কালীন সফটওয়্যার কিনতে।

উত্তরঃ কখনওই এক কালীন সফটওয়্যার কেনার মতো ভুল করবেন না। এটি আপনার ব্যবসার জন্য ক্ষতিকর। এক কালীন সফটওয়্যারের পিছনে অর্থ খরচ না করে, তা আপনার ব্যবসার মার্কেটিংয়ের পিছনে খরচ করুন এবং সফটওয়্যারের পিছনে মাসিক ভিত্তিতে ব্যয় করুন। এটিই হবে আপনার সর্বোচ্চ বিনিয়োগ।

৪। ডোমেইন ও হোস্টিং কি আপনাদের কাছ থেকে ক্রয় করতে হবে ?

উত্তরঃ জী না। ডোমেইন - হোস্টিং আপনি আমাদের কাছ থেকে অথবা আপনার যেখান থেকে খুশি কিনতে পারেন।

৫। আপনাদের কাছ থেকে কি রকম সাপোর্ট পাবো ?

উত্তরঃ আমাদের কাছ থেকে সফটওয়্যার গ্রহণ করলে তার ধারাবাহিক দেখাশুনা, ব্যবস্থাপনা এবং নিরাপত্তার দায়িত্ব সম্পূর্ন আমাদের। সিস্টেম সব সময় একটিভ রাখার সম্পূর্ন দায়িত্ব আমাদের থাকবে। " আপনি মন দিয়ে আপনার ব্যবসা করুন, সফটওয়্যার সেবার দায়িত্ব আমাদেরকে দিন " - এটিই আমাদের মূলমন্ত্র।

৬। যদি সিস্টেমে কোন ত্রুটি পাই, সেক্ষেত্রে কি করবো?

উত্তরঃ সচরাচর থাকে না, তবে আমাদের রেজিস্টার্ড গ্রাহকেরা যে কোন সমস্যার জন্য আমাদের সাপোর্ট মেইলে মেইল করলে, অফিস টাইমের ভিতরে আমরা তার সমাধান করি। গুরুত্বপূর্ন এবং জরুরী সমস্যার ক্ষেত্রে আমরা তা ২০ - ৩০ মিনিটের ভিতরে সমাধান করে থাকি।

৭। আমার তথ্য আপনাদের কাছে কতোটা নিরাপদ?

উত্তরঃ আমরা দৈনন্দিন ট্রাফিক মনিটর করি এবং কোন সমস্যা থাকলে তার সমাধান করে থাকি নিজেরাই। এছাড়াও কোন কারণে সিস্টেম ক্র্যাশ (যা এখন পর্যন্ত ঘটেনি) জনিত কোন ঘটনার কারণে আপনার তথ্য হারিয়ে যাওয়ার সম্ভাবনা রোধ করার জন্য আমরা প্রতি ২৪ ঘণ্টা পর পর ডাটা ব্যাকআপ রাখি। কোন কারণে যান্ত্রিক ত্রুটিজনিত কারণে সিস্টেম ক্র্যাশ করলে আমরা তা আবার রিকভার করতে পারি।

৮। আপনারা কি আমার তথ্য অন্য কোথাও বিক্রি করবেন?

উত্তরঃ আমরা আপনার ব্যবসার পার্টনার হতে আগ্রহী। আমরা আপনাকে সফটওয়্যার ভিত্তিক সেবা দিয়ে থাকবো। এতে আপনার ব্যবসার উন্নয়ন হবে এবং আমরাও উন্নতি করবো। আপনাকে ভালো ভাবে সেবা দেয়ার উপর আমাদের উন্নতি নির্ভর করে। আপনার তথ্যের অধিকারী একমাত্র আপনি। আমরা কখনওই আপনার তথ্যের উপর হস্তক্ষেপ বা অন্য কোথাও বিক্রি করে থাকবো না।

৯। আচ্ছা আমার যদি নতুন কোন ফিচার যোগ করার প্রয়োজন পড়ে, সেক্ষেত্রে আপনারা কি তা করে থাকবেন?

উত্তরঃ আমাদের সফটওয়্যারে আপনার প্রয়োজন এমন সব ধরণের ফিচারই আছে। তারপরেও আপনার যদি ফিচারের প্রয়োজন হয়, তবে এটি আলোচনা সাপেক্ষ্য।

১০। আপনাদের সফটওয়্যার কি বাংলাদেশের সব জায়গায় ব্যবহার করা সম্ভব?

উত্তরঃ আমাদের এটি ক্লাউড সার্ভারে চলছে। অর্থাৎ, ইন্টারনেট সংযোগ আছে এরকম যে কোন প্রান্ত থেকেই আপনি আমাদের সফটয়্যার ব্যবহার করতে পারবেন।

১১। আমি আপনাদের মতো এরকম একটি স্টার্টাপ কোম্পানি খুজছিলাম। আপনি আপনাদের সেবা গ্রহণ করতে চাই। কিভাবে করব?

উত্তরঃ জেনে আনন্দিত হলাম। সেক্ষেত্রে আপনি যে প্যাকেজ গ্রহণ করতে চাচ্ছেন, তার সমপরিমাণ অর্থ আমাদেরকে বিকাশ করে নিচের ফর্মটি পূরণ করতে হবে। অনুগ্রহ পূর্বক এখানে ক্লিক করুন। বিস্তারিত জানতে পারবেন।

১২। আচ্ছা আমার আরও কিছু প্রশ্ন বাকি ছিল। সেক্ষেত্রে কি করতে পারি?

উত্তরঃ আমাদেরকে সরাসরি কল করতে, এখানে ক্লিক করুন।

 আপনি পাচ্ছেন বিশেষ "নিরাপদ-১৪ নিশ্চয়তা"

কি এই "নিরাপদ-১৪ নিশ্চয়তা"?
আপনি যদি আমাদের সফটওয়্যার ব্যবহারে উপকৃত না হয়ে থাকেন এবং আমাদেরকে ১৪ দিনের ভিতরে যদি আপনি রিফান্ড চান, তবে বিনা বাক্য ব্যয়ে আমরা আপনার প্রথম পেমেন্টের সম্পূর্ন অংশ ফেরত দিয়ে দিব।

ডেলিভারি ম্যানেজমেন্ট অ্যাপ বুঝে নিন

জানুন কিভাবে গ্রাহকদের বিশ্বাস অর্জন করে মার্কেটে অন্যদের চেয়ে আলাদা হওয়া যায় যেন আপনার গ্রাহকই আপনাকে খুঁজে বের করে


বিকাশে আপনার মূল্য পরিশোধ করুন

* আপনি যেই প্যাকেজ নিতে আগ্রহী সেই প্যাকেজের সমপরিমাণ মূল্য আমাদের বিকাশ নাম্বারে পরিশোধ করুন এবং নিচের ফর্মটি ফিলাপ করুন। আমাদের টেকনিক্যাল টীম আপনার পরিশোধিত মূল্য ভেরিফাই করে ১০ মিনিটের ভিতরে আপনার একাউন্ট ওপেন করে দিবে।

বিকাশ নাম্বারঃ ০১৭৪৯৫০৫৫৩৩ (পার্সোনাল) (সরাসরি যোগাযোগের জন্য নয়)

* কোন প্রশ্ন থাকলে আমাদের হটলাইনে যোগাযোগ করুনঃ +৮৮০ ৯৬০ ৯০০৪৪০০

Please complete the reCAPTCHA challenge

২,০০০ এরও অধিক প্রতিষ্ঠান ব্যবহার করছে আমাদের অ্যাপ